নিপার ছোট্ট ভুল, বুকে গুলি খেয়ে লুটিয়ে পরল মিঠাই!

সিদ্ধার্ত-মিঠাইয়ের খুনসুটি থেকে তোর্সা-সোমের চক্রান্ত,অন্যদিকে রাতুল-শ্রীতমার দাম্পত্যে টানাপোড়েন-মিঠাই ধারাবাহিকে প্রত্যেকটি প্লট রীতিমত সুপারহিট। আর এই কারনেই টানা 35 সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রথমবারের জন্য সেরার শিরোপা ধরে রাখতে পেরেছে মিঠাই। ডাইরেক্টর সাহেবও গল্পে একের পর এক টুইস্ট এনে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা ধরে রাখছেন। সম্প্রতি সামনে এসেছে মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো যা দেখে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছেন মিঠাই অনুরাগীরা।

বর্তমানে ধারাবাহিকে বড়জাকে সাঁড়াশি দিয়ে তারা করবার অপরাধে মৌনব্রত পালন করবার শাস্তি দেওয়া হয়েছে মিঠাইকে। এদিকে মোদক পরিবারের ছোট মেয়ে নিপার কাণ্ডকারখানার জেরে ঘটলো আরও বড় এক অঘটন! ধারাবাহিকের সদ্য মুক্তি পাওয়া নতুন প্রোমোতে উঠে এলো এমনই এক দৃশ্য। সেখানে দেখা যাচ্ছে নিপার বিপদের কথা জানতে পেরে তাকে উদ্ধারের জন্য রীতিমতো ঝাঁপিয়ে পড়েছে মিঠাই আর তাতেই ঘটে বিপত্তি।

এদিন মিঠাই এবং সিদ্ধার্ত দুজনে নীপাকে খুঁজতে খুঁজতে উপস্থিত হয় এক হোটেলে আর সেখানেই কাকতালীয়ভাবে একজন দাগি আসামিকে পাকড়াও করতে ছদ্মবেশে হাজির হয় রুদ্র এবং ধারা। আর সেই সময় নিপা বোকামি করে খেলনা বন্ধুক হাতে ভুল অপরাধীর সামনে হাজির হলে পরিস্থিতির সুযোগ বুঝে আসল ক্রিমিনাল ধরে ফেলে নিপাকে। নীপার এমন বিপদসংকুল পরিস্থিতিতে তাকে বাঁচাতে গিয়ে আহত হয় মিঠাই।

প্রাণপ্রিয় মিঠাইকে চোখের সামনে আহত অবস্থায় দেখে নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়ে উচ্ছে বাবু তথা সিড। আসন্ন এপিসোডের এই প্রোমোতে এতোটুকু দেখিয়েই দর্শকদের মনে উত্তেজনা বরকরার রাখা হয়েছে। তবে এবার কি হবে গুলিবিদ্ধ মিঠাইয়ের? সেই উত্তর পেতে চোখ রাখুন স্টার জলসার “মিঠাই” ধারাবাহিকের আগামী পর্বে!

Leave a Comment